প্রথম মহিলা মালিকানার প্রোডাকসন হাউসের পথ চলা শুরু

ওয়েব ডেস্কঃ

একটি ক্যালেণ্ডার, একটি মিউজিক ভিডিও আর একটি ছবি নিয়ে পথ চলা শুরু হল কেইএফআই মিডিয়া এণ্ড এন্টারটেইনমেন্টের (KEFI Media & Entertainment)। মিউজিক্যাল স্টোরি (Musical Stories), শর্টস (Shorties) আর ফিল্ম প্রোডাকসন স্টুডিও কেইএফআই দুই কন্যের মস্তিস্ক প্রসূত। আকাঙ্খা মঙ্গলানি আর অনামিকা মৈত্রের স্বপ্ন সুন্দর কাজের জায়গা আর নতুন প্রতিভাদের খুঁজে বার করে তাদের সুযোগ দেওয়া। আর এর মাধ্যমে বাংলা ফিল্ম ইণ্ডাস্ট্রির উন্নতি করা। শহরের প্রথম সম্পূর্ণ মহিলা মালিকানার প্রোডাকসন হাউস কেইএফআই এর গ্র্যাণ্ড লঞ্চ হল সম্প্রতি

এই গ্র্যাণ্ড লঞ্চে হাজির ছিলেন মুমতাজ সরকার, অন্তশিলা ঘোষ, রাতশ্রী দত্ত, নভি অরোরা, ঈশান মজুমদার, কিঞ্জল নন্দা, শুভ্রজিত মিত্র, ইন্দ্রনীল মুখার্জি, সীন ব্যানার্জি, অভিষেক বোস এবং আরও অনেকে। কেইএফআই এর ক্যালেণ্ডার উদ্বোধন দিয়ে শুরু হয় এদিনের অনুষ্ঠান। এই ক্যালেন্ডারে কাজ করেছেন অন্তশিলা ঘোষ, আকাঙ্খা মঙ্গলানি, অনামিকা মৈত্র, দীপিকা সিং এবং রাইমা মজুমদার।

সাইনরাজ ও নিকিতা তিওয়ারির গাওয়া মিউজিক ভিডিও গোল্ডেন গাউনের রিলিজও হয় এই অনুষ্ঠানে। এদিনের অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিল গৌরব দত্তের ছবি রেড অর্কিডের ফার্স্ট লুক লঞ্চ। মুমতাজ সরকার ও রাজেশ শর্মা অভিনীত এই ছবির পরিচালক গৌরব দত্ত আর প্রযোজনা বক্সপ্যাক এন্টারটেইনমেন্ট ও কেইএফআই মিডিয়া এণ্ড এন্টারটেইনমেন্টের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *