নির্বাচনের ফল প্রকাশের আগেই কী দেখে অনির্বাণ বললেন,”এটাই আসল পরিবর্তন”?

ওয়েব ডেস্কঃ

কিছুদিন আগেই রাজ্য রাজনীতি উত্তাল হয়ে উঠেছিল শিল্পীদের গাওয়া একটি গানে। “আমি অন্য কোথাও যাব না আমি এই দেশেতেই থাকব”। সেই গানে দৃশ্যায়িত শিল্পীদের মধ্যে ছিলেন অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য। ওই গান প্রকাশ পাবার কিছুদিনের মধ্যে বিজেপির রাজ্য সম্পাদক দিলীপ ঘোষ তাঁর একটি সাক্ষাতকারে বলেন, “শিল্পীরা নাচ গানই করুক রাজনীতি করবার কী দরকার! রাজনীতি করতে এলে রগড়ে দেব।” চাপান উতোরে উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

বৃহস্পতিবার অনির্বাণ চক্রবর্তী কী দেখে বললেন এটাই আসল পরিবর্তন। না কোনও রাজনৈতিক সমীকরণ বা মেরুকরণ নয়। বরং বন্ধুর অভ্যাসের আমূল বদল দেখেই এমন মন্তব্য তাঁর। বাংলা সাইকোলজিক্যাল থ্রিলার “সাইকো”র ডাবিং এ এসে এই মন্তব্য করেন অভিনেতা অনির্বাণ। মালয়ালি সাইকো থ্রিলার “আনজাম পাথিরা” র বাংলা ভার্সান “সাইকো” পরিচালনা করছেন বিরসা দাসগুপ্ত। আগামী ২১ মে রিলিজ হবে ছবিটি। এই ছবিতে অনির্বাণ ভট্টাচার্য ছাড়াও অভিনয় করেছেন চান্দ্রেয়ী ঘোষ ও দেবেশ চট্টোপাধ্যায়।

“সাইকো”র পোস্টার

ডাবিং এ এসে বিরসা অনির্বাণকে জানান দীর্ঘ ২৬ বছর পর তিনি ধূমপান ছাড়তে স্বক্ষম হয়েছেন। এই কথা শুনে বন্ধু পরিচালক বিরসা দাসগুপ্তের এই সিদ্ধান্তকে অনির্বাণ স্বাগত জানিয়ে বলেন, “এটাই আসল পরিবর্তন “। নিজের সোশ্যাল মিডিয়া ইন্সটাগ্রামে এই কথা জানান পরিচালক বিরসা দাসগুপ্ত।

বিরসার ইনস্টা পোস্ট

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *