ঋদ্ধি সেন পরিচালিত প্রথম ছবির স্ক্রিনিং কলকাতা চলচ্চিত্র উৎসবে

ওয়েব ডেস্কঃ

নবারুণ ভট্টাচার্যের কাহিনী অবলম্বনে ঋদ্ধি সেন পরিচালিত প্রথম ছবি “কোল্ড ফায়ার”(Cold Fire) এর প্রথম প্রদর্শন হবে ২৬ তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে(Kolkata International Film Festival) শর্ট এণ্ড ডকুমেন্টেরি প্যানোরামা (Shorts and Documentary Panorama) বিভাগে। ডিসেম্বরের শেষ সপ্তাহে নিজের সোশ্যাল মিডিয়ায় এই টিজার পোস্টার দিয়ে এই খবর জানান ঋদ্ধি স্বয়ং। এই ছবিতে সোমক ঘোষ ছাড়াও অভিনয় করেছেন কৌশিক সেন।

ছবির প্রেক্ষাপট ২০২৯ এর কলকাতা। ভবিষ্যতের সেই সময়কার রিয়েল এস্টেট জগতের জনপ্রিয় মুখ কে. পি সরকারের কাছে ‘কোল্ডফায়ার’ নামের এক রহস্যময় গ্যাজেট বিক্রি করতে আসে জি.বি. নামের এক সেলস ম্যান। জি.বি.র ভুমিকায় অভিনয় করেছেন সোমক ঘোষ। তাঁর বক্তব্য, সমাজের নামজাদা ও উচ্চ শ্রেণীর মানুষের শেষকৃত্য আরও সমৃদ্ধ এবং উন্নত করার জন্য আবিষ্কৃত হয়েছে ‘কোল্ডফায়ার’। কে. পি সরকারের ভুমিকায় অভিনয় করেছেন কৌশিক সেন।

‘কোল্ডফায়ার’ একটি ডিসটোপিয়ান ডার্ক কমেডি (dystopian dark comedy), যা আবহমান কাল ধরে চলে আসা আমাদের সমাজের শ্রেণী সংগ্রামের কথাকেই তুলে ধরে। ক্যালাইডোস্কোপের এই ছবিতে ঋদ্ধির বাবা কৌশিক সেন এবং সোমক ঘোষ ছাড়াও অভিনয় করেছেন পরিচালকের মা রেশমি সেন। পরিচালক হিসাবে ঋদ্ধির অভিষেক ছবি নিয়ে প্রত্যাশা তৈরি হয়েছে ইতিমধ্যেই। ছবিটির সঙ্গীত পরিচালক প্রবুদ্ধ ব্যানার্জি। স্পেশাল এফেক্ট ধী মজুমদারের। ছবিটির ক্যামেরা সামলেছেন তিয়াস সেন। ছবিটির নির্মাণের কাজে যুক্ত সবাইকেই নিজের কৃতজ্ঞতা জানিয়েছেন ঋদ্ধি সেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *