এবার কি এনসিবির জালে করণ জোহর !

ওয়েব ডেস্কঃ

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর একের পর এক বলিউড তারকার ব্যক্তিগত জীবনে নানান অসঙ্গতি প্রকাশ্যে এসেছে। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) NCB তাদের তদন্তের স্বার্থে জেরা করেছে একাধিক বলিউড সেলিব্রিটিকে। সেই তালিকায় এবার যুক্ত হল প্রযোজক করণ জোহরের নাম। বৃহস্পতিবার সন্ধ্যায় NCB সুত্রের খবর খুব অতি শীঘ্রই সমন পেতে চলেছেন করণ।

গত বছর জুন মাসে করণ জোহরের বাড়িতে একটি নৈশভোজ হয় যার ভিডিও প্রকাশ্যে আসে সুশান্ত সিং রাজপুতের অস্বাভাবিক মৃত্যুর পর পরই। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) NCB ওই ভিডিওটি সম্পর্কে করণ জোহরকে জিজ্ঞাসাবাদ করবে বলেই ধারনা করা হচ্ছে।

যদিও এই ভিডিও প্রকাশ্যে আসার পর তাঁর সোশ্যাল মিডিয়ায় করণ জোহর দাবি করেন তাঁকে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে কালিমালিপ্ত করতেই এসব করে চলেছে কিছু লোকজন। পরিচালক ও প্রযোজক দাবি করেন যে তিনি মাদক সেবন করেন না এবং মাদক সেবনকে উৎসাহও দেন না। এদিকে ইতিমধ্যে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (Narcotics Control Bureau) NCB জেরার জন্য ডেকে পাঠায় দীপিকা পাদুকোন, সারা আলি খান, রাকুল প্রিত সিং, শ্রদ্ধা কাপুর ও অর্জুন রামপালকে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *