বলিউডে খোকা-তন্ত্র শুরু হচ্ছে ?

তবে কি এবার খোকা তন্ত্রের শুরু হল বলিউডে? টিনসেল টাউনের আনাচে-কানাচে কান পাতলেই শোনা যাচ্ছে রানী মুখার্জির আগামী ছবি ‘মিসেস চ্যাটার্জী ভার্সেস নরওয়ে’ তে অভিনয় করতে চলেছেন মিস্টার ভট্টাচার্য। মানে অনির্বাণ ভট্টাচার্য। সারা দেশের বিরুদ্ধে রুখে দাঁড়ানো এক মায়ের গল্পে নাম ভূমিকায় অভিনয় করবেন রানী মুখার্জি। সেই ছবির একটি চরিত্রের জন্য অনির্বাণ ভট্টাচার্যকে নির্বাচিত করা হয়েছে বলে শোনা যাচ্ছে।

এর আগেও রানী মুখার্জির সঙ্গে অভিনয় করেছেন টলিউডের অভিনেতা যীশু সেনগুপ্ত। এই খবর প্রকাশ্যে আসতেই অনির্বাণ ভট্টাচার্যের ভক্তদের মধ্যে উন্মাদনার সৃষ্টি হয়েছে। যদিও অভিনেতা বলছেন তাঁকে এখনও সরকারিভাবে কিছু জানানো হয়নি এবিষয়ে। সবকিছু ঠিকঠাক চললে অনির্বাণের ক্যারিয়ারের একটি মাইল ফলক হতে চলেছে এই ছবি। তবে লকডাউন পরিস্থিতিতে কীভাবে শুটিং চলবে এবং কীভাবে এই ছবির নির্মাণ হবে তা নিয়ে এখনও কিছু বলেনি প্রযোজক সংস্থা।

নিজের অভিনয়ে এক স্বতন্ত্র ধারা নিয়ে আসা অভিনেতা অনির্বাণ ভট্টাচার্য; অঞ্জন দত্ত, অপর্ণা সেন, সৃজিত মুখোপাধ্যায় , দেবালয় ভট্টাচার্য , বিরসা দাসগুপ্ত প্রমুখ পরিচালকের ছবিতে বাংলায় ইতিমধ্যেই সাফল্যের ছাপ রেখেছেন। এরই পাশাপাশি সৃজিতের ‘শাহজাহান রিজেন্সি’তে প্লেব্যাকের জন্য সেরা গায়কের পুরস্কারও পেয়েছেন তিনি । অন্যদিকে রানী মুখার্জি ‘হিচকি’ দিয়ে মা হওয়ার পর কামব্যাক করেছেন। তিনিও সেকেণ্ড ইনিংসে অন্য ধারার মেইন স্ট্রিম ছবিতে সাফল্যের সঙ্গে কাজ করে চলেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *