করোনা প্রসঙ্গে বিতর্কে অমিতাভ, জের গড়াল কোর্ট পর্যন্ত

ওয়েব ডেস্কঃ

করোনা সচেতনতায় মোবাইলের কলার টিউনে কেন বিগ-বি র ব্যারিটোন? অপসারণ করা হোক অমিতাভের গলায় রেকর্ডেড ওই কলার টিউন। এই দাবিতে দিল্লী হাইকোর্টে জনৈক রাকেশ একটি পিটিশন ফাইল করেছেন। কোভিড সচেতনতায় বচ্চন কণ্ঠের কলার টিউন প্রত্যাহার করবার দাবিতে তিনি যে পিটিশনটি করেছেন তাতে বলা হয়েছে; করোনাকালে বহু মানুষ নিঃস্বার্থ ভাবে একে অপরকে সাহায্য করেছেন, সেই সব কোভিড যোদ্ধাদের অনেকেরই হয়ত শেষ সম্বলটুকু দিয়েও মানুষকে সাহায্য করেছেন। কিন্তু অমিতাভ এই কলার টিউনটি রেকর্ড করেছেন মোটা অঙ্কের পারিশ্রমিকের পরিবর্তে। তাই এটি প্রত্যাহার করা বাঞ্ছনীয়।

কোভিড এবং কোভিড পরবর্তী সময়ে কোনও ফোন কল করতে গেলে অপর প্রান্তের ব্যক্তির ফোন সংযুক্ত হবার আগে প্রায় দেড় মিনিটের এই কলার টিউন অনেক সময়ই বিরক্তির উদ্রেক করছে সেলফোন ব্যবহারকারীদের মধ্যে। ওয়াকিবহাল মহলের অনেকেরই বক্তব্য অমিতাভ বচ্চন এবিষয়ে তাঁর স্টারডমের অনুগামী সুবিশাল ফ্যানদের কথা মাথায় রেখে এই সচেতনতার বার্তাটি বিনা পারিশ্রমিকেই রেকর্ড করতেই পারতেন। তাহলে হয়ত বিতর্ক তাঁর পিছু ধাওয়া করত না।

বিচারপতি জ্যোতি সিং ও ডিএন প্যাটেলের এজলাসে ৭ জানুয়ারি এই জনস্বার্থ মামলাটি শুনানি হওয়ার কথা ছিল। এই শুনানি আগামী ১৮ জানুয়ারি পর্যন্ত স্থগিতাদেশ পেয়েছে। গত ২৪ নভেম্বর বিষয়টি বিবাদী পক্ষের কাছে উত্থাপন করেন রাকেশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *